শামীম ওসমানের পক্ষে ২১৬টি ভোট কেন্দ্রে নৌকার পক্ষে মিছিল

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্ধের পর নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের প্রার্থী এমপি একেএম শামীম ওসমানের পক্ষে ২১৬টি নির্বাচনী কেন্দ্রে একযোগে মিছিল বের করেছেন আওয়ামীলীগের নেতাকর্মী সমর্থক ও স্থানীয় লোকজন। প্রতিটি নির্বাচনী কেন্দ্রে হাজার হাজার লোকজন শামীম ওসমান ও নৌকার শ্লোগানে মুখরিত ছিল এ আসনের ২১৬টি ভোট কেন্দ্রের এলাকায়।

১০ ডিসেম্বর সোমবার বিকেল হতে সন্ধা পর্যন্ত ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকার ২১৬টি নির্বাচনী কেন্দ্রের বিভিন্ন এলাকায় একযোগে মিছিল বের করা হয়।

এদিকে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রভাবশালী প্রার্থী শামীম ওসমানকে জেলা রিটার্নিং অফিসার মো: রাব্বি মিয়া নৌকা প্রতীক ঘোষণা করায় উল্লাসিত আওয়ামীলীগের নেতাকর্মীরা। আর প্রতীক পাওয়ার পর পূর্ব ঘোষিত শামীম ওসমানের পক্ষে নৌকার মিছিল বের করেন তারা।

শামীম ওসমানের পক্ষে ফতুল্লা থানার বিভিন্ন নির্বাচনী কেন্দ্রে নৌকার মিছিলের মনিটরিং করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী। মিছিল সফল করতে তারা পৃথকভাবে মনিটরিং করেন। আর সিদ্ধিরগঞ্জ থানার নির্বাচনী কেন্দ্রে নৌকার মিছিলের মনিটরিং করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া। তারাও সিদ্ধিরগঞ্জের নির্বাচনী কেন্দ্রের নেতাকর্মীদের মিছিলে মনিটরিং করেন।

দলীয় সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রার্থী শামীম ওসমানের পক্ষে বিকেলে ফতুল্লা পঞ্চবটি, শাসনগাও, মুসলিমনগর, আমতলা, নবীনগর, মাসদাইর, কাশিপুর, ভোলাইল, দেওভোগ, খিলমার্কেট, হাটখোলা, বক্তাবলীর কানাইনগর, গোপালনগর, রাধানগর, পাগলা, দেলপাড়া, রসুলপুর, দাপা, লালপুর, ইসদার, সস্তাপুর, সিদ্ধিরগঞ্জের শিমুলপাড়া, হিরাঝিল, আদমজী, শিমরাইল, এনায়েতনগরসহ ২১৬ টি নির্বাচনী কেন্দ্রের নেতাকর্মীরা নৌকার পক্ষে মিছিল বের করেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী জানান, শামীম ওসমানের পক্ষে শতঃস্ফূর্তভাবে নৌকার মিছিল বের করা হয়। ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের ২১৬টি নির্বাচনী কেন্দ্রের নেতাকর্মীরা একযোগে মিছিল বের করা হয়েছে।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল জানান, শামীম ওসমানের পক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের ২১৬টি নির্বাচনী কেন্দ্রের নেতাকর্মীরা একযোগে সতঃস্ফূর্তভাবে মিছিল বের করা হয়। বিশাল এ মিছিলে প্রমান করে শামীম ওসমানের বিজয় নিশ্চিত।