সন্তুষ্ট করতে পেরেছি কিনা জানিনা : সেলিম ওসমান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান আক্ষেপ প্রকাশ করে বলেছেন, আমি জানি না বিগত সাড়ে ৪ বছরে আমি গোগনগর ইউনিয়নবাসীকে উন্নয়ন কাজের মাধ্যমে সন্তুষ্ট করতে পেরেছি কিনা। বিগত দিনে আমি দেশের ভবিষ্যত প্রজন্মের জন্য কাজ করেছি। আগামীতেও আপনাদের সবাইকে সাথে নিয়ে তাদের উজ্জল ভবিষ্যত গড়ে তুলতে কাজ করে যাবো। আর অতীতে যদি আমার কাজ করতে গিয়ে কোন ভুল ত্রুটি হয়ে থাকে সেই ভুলের জন্য আমি ক্ষমা প্রার্থী। তবে ভবিষ্যতে আর এমন ভুল হবেনা। প্রতিটি এলাকার সাধারণ মানুষদের সাথে নিয়ে সকলের মতামতের ভিত্তিতে আমি ভবিষ্যত উন্নয়ন কাজগুলো পরিচালনা করবো।

১০ ডিসেম্বর সোমবার বিকেলে পুরান সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে গোগনগর ইউনিয়নের সর্বস্তরের জনগনের উদ্যোগে ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান আরও বলেন, আমার বাবা, দাদা ও আমার পরিবার সম্পর্কে আপনারা সবই জানেন। এই নারায়ণগঞ্জে বাইতুল আমানেই আওয়ামীলীগের জন্ম। আমি একজন মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। কিন্তু আমার ভাইয়ের মৃত্যুর পর আমাকে জাতীয় পার্টি থেকে নির্বাচন করতে হয়েছে। আপনারা আমার পাশে থেকে আমাকে নির্বাচিত করেছেন। আমি জানি না আপনাদেরকে উন্নয়ন কাজ দিয়ে সন্তুষ্ট করতে পেরেছি কিনা। আমি আগামী প্রজন্মের জন্য কাজ করে, আগামী প্রজন্মের জন্য যেন একটি উজ্জল ভবিষ্যত রেখে যেতে পারি আপনাদের সকলকে সাথে নিয়ে সেই উজ্জল ভবিষ্যত দ্বার উম্মোচন করে যেতে চাই। আর এতে আপনাদের সহযোগীতা সব থেকে বেশি প্রয়োজন। বিগত দিনে আমি আপনাদের গোলামী করেছি। আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে এবং উনার হাতকে শক্তিশালী করতে আমি আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ী করতে এবং আবারো আপনাদের গোলামী করার জন্য আরেকবার সুযোগ চাই। এসেছি।

শিক্ষিত বেকার তরুণ-তরুণীদের প্রতি আহবান রেখে তিনি বলেন, এডিবি’র অর্থায়নে বিকেএমইএ তে প্রকল্প চলছে। এর আওতায় দেশের বিভিন্ন এলাকা থেকে এসে তারা প্রশিক্ষণ নিচ্ছে, নিজেদের কর্মসংস্থান তৈরি করছে। কিন্তু নারায়ণগঞ্জের ছেলেমেয়েরা এখানে প্রশিক্ষন নিতে আগ্রহী হয় না। তোমাদের কাছে আমি আহবান রাখছি তোমরা এই প্রশিক্ষণটি নিয়ে নিজেদেরকে স্বাবলম্বী করে গড়ে তোল।

মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন, জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।