‘ওসমান পরিবারের জন্ম না হলে বাংলাদেশ হত না’

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল¬াহ সানু বলেছেন, নারায়ণগঞ্জেই বাংলাদেশ আওয়ামীলীগের জন্ম হয়েছে। তৎকালীন সময়ে এই ওসমান পরিবারের হাত ধরেই এই আওয়ামীলীগের জন্ম হয়েছে। তাই স্পটত বলা যায় যে, এই ওসমান পরিবারের জন্যই আজ বাংলাদেশ সৃষ্টি হয়েছে। নতুবা আজ আমরা বাংলাদেশ পেতাম না। আমাদের সৌভাগ্য যে আমরা এমন একটি প্রতিষ্ঠিত পরিবারের সন্তানকে এমপি হিসেবে পেয়েছি। তিনি শুধুই এমপি নন। তিনি ভবিষৎ প্রজন্মের কান্ডারী। যে কিনা নির্বাচিত হয়েও জনগণের কল্যাণে নিজের পকেট থেকে ১’শ কোটি টাকা ব্যয় করেছেন। সত্যি পৃথিবীতে এরকম ২য় এমপি পাওয়াটা দূর্লভ।

আগামী শুক্রবার বন্দরের ঘারমোড়া ঈদগাহ এলাকায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের নির্বাচনী সভাকে ঘিরে ঘারমোড়া-চরঘারমোড়া এলাকাবাসী আয়োজিত প্রস্তুতিমূলক সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের বিশ্বনবী ইসলামীয়া আলিম মাদরাসার হলরুমে সোমবার আয়োজিত এসভায় তিনি আরো বলেন, বিগত সময়ে এমপিরা নিজেদের ১৫ বা ৫ বৎসরের এমপিত্ব করেছেন। কিন্তু কি দিয়েছে আপনাদের? আমি মনে করি সেলিম ওসমান তার মেয়াদে যে উন্নয়ন করেছেন তা কোন এমপি আগামী ৫০ বছরেও তা করতে পারবেনা। তাই আসুন আমরা কোন দলকে নয় নিজেদের বিবেককে বিজয়ী করি।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাইনুদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধান। কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রসমাজের সভাপতি লিয়াকত আলীর সঞ্চলনায় এতে আরো উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির নেতা নুর নবী ওসমানী, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য সচিব মোঃ আবু হানিফ, কলাগাছিয়া ইউপির সাবেক সদস্য ওলিউল¬াহ মেম্বার, বিশ্বনবী ইসলামীয়া আলিম মাদরাসার গভনিং বডির সভাপতি সরদার আবু তালেব মিয়া প্রমুখ।