বিজয় দিবস উপলক্ষে বন্দরে রচনা, আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে রচনা, কবিতা আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ই ডিসেম্বর) সকালে থানার মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় কবিতা আবৃতি বিভাগে প্রথম স্থান অধিকার করেছেন বুনিয়াদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সামিয়া ইসলাম। ২য় ও ৩য় স্থান অধিকার করে যথাক্রমে কারিমা ও নববী সাহা। এছাড়াও শেখ হাসিনা ও উন্নয়ন বিষয়ক রচনা প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেছে কামতাল হালুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জিনিয়া আক্তার। ২য় ও ৩য় স্থান অধিকার করেছে যথাক্রমে কুড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবিকুন নাহার জাফরিন ও ফরাজীকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আফরোজা কালাম মিতু।

অনুষ্ঠানে প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বন্দর উপজেলা ভূমি অফিসার রোমানা বেগম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকতা, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আবু সাঈদ তারেক, সহকারী শিক্ষা অফিসার তাসলিমা সুলতানা সপ্না, মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিবুর রহমান, পশ্চিম বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মেহবুবা খাতুন, ঘারমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আমেনা খাতুন, জাঙ্গাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারভিন সিকদারসহ আরো অনেকে।