রাঙ্গামাটিতে সংবর্ধনায় তৈমূর আলম: সুবিধাভোগীরা ঝড়ে যাবে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় বধির সংস্থার অনুমোদিত বধির স্কুল ও বধির সংগঠন পরিদর্শন করার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার রাঙ্গামাটি পৌছালে রাঙ্গামাটি জেলা ও শহর বিএনপি ও অংঙ্গ সংগঠন জেলা বিএনপির কার্যালয়ে তৈমূর আলম খন্দকারের সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি মোঃ শাহআলম। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা বিনেপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী বাবর, বাবুল আলী, বাচ্চু, জেলা যুবদলের সভাপতি ফারুক আহাম্মেদ শাকিল, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নুরু নবী, জেলা ছাত্রদলের সভাপতি ছাব্বির আহাম্মদ ও রাঙ্গামাটি সরকারি কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক মোঃ সুমন প্রমূখ।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, বিএনপির নেতাকর্মীদের সাহস হারালে চলবে না বরং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলকে গতিশীল করার জন্য জেলা ও তৃনমুল নেতৃবৃন্দকে এগিয়ে আসার এখনই সময়। এ সময়কে কাজে লাগাতে নেতাকর্মীদের আহবান জানান।

তৈমূর আলম খন্দকার আরও বলেন, একটি রাজনৈতিক দলের ক্রাক ডাউন বা ব্রেক ডাউন হতেই পারে এতে পিছিয়ে পড়ার কিছুই নেই বরং জনগণের স্বার্থে এগিয়ে যেতে হবে কাক্সিক্ষত লক্ষে পৌছানোর জন্য। সুবিধাবাদী ও সুবিধাভোগকারীরা সময়ের প্রয়োজনে ঝড়ে যাবে কিন্তু ত্যাগীরা থাকবে অনন্তকাল দলীয় স্বার্থে।