আড়াইহাজারে সাজাপ্রাপ্ত তিন আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ জাহানারা বেগম, নুরুল ইসলাম ও মনির নামে সাজাপ্রাপ্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে। জাহানারা স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোটফাউসা এলাকার নুরুল ইসলামের স্ত্রী। দুই সহোদর নুরুল ইসলাম ও মনির একই এলাকার মৃত আয়েত আলীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৬ জুন বুধবার রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ৭ জুন বৃহম্পতিবার গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। পৃথক চারটি মামলায় নারায়ণগঞ্জের আদালত থেকে সম্প্রতি তাদের বিরুদ্ধে দন্ডাদেশ দিয়ে রায় প্রদান করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১১ সালে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত পৃথক দুটি মামলায় জাহানারার বিরুদ্ধে আদালত ২বছরের দন্ডাদেশ প্রদান করেন।

অপরদিকে নুরুল ইসলামের বিরুদ্ধে এক মামলায় ১বছরের দন্ডাদেশ প্রদান করা হয়। মাদকদ্রব্য নিন্ত্রয়ণ আইনে একই সালে দায়েরকৃত অপর আরেকটি মামলায় মনিরের বিরুদ্ধে ৬ মাসের দন্ডাদেশ প্রদান করে আদালত। এই রায়ের পর থেকে তারা পলাতক ছিল। এ ছাড়া এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও ছিল। আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আদালতের রায়ের পর থেকে সাজাপ্রাপ্ত আসামিরা পলাতক ছিল। এছাড়াও এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।