ফুডল্যান্ড মিষ্টি দোকান ও বেকারী ভাংচুর মামলায় ১১ সন্ত্রাসী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকায় অবস্থিত মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের মালিকানাধীন আদি ফুডল্যান্ড মিষ্টি দোকান ও বেকারীতে সন্ত্রাসীদের হামলা ও ভাংচুর মামলায় অভিযুক্ত ১১ জনকে প্রেপ্তার করেছে পুলিশ।

২৬ জুন বুধবার রাতভর নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ, জল্লারপাড়, বাবুরাইল ও পাইকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১১ জনকে গ্র্পেতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- ১নং বাবুরাইল তারা মসজিদ এলাকার আব্দুর রহমানের ছেলে রিফাত, একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সায়েম, নুর হোসেনের ছেলে রনি, হাকিম সরকার ছেলে সজিব ওরফে টুন্ডা সজিব, বাবু চন্দ্র দাসের ছেলে শচীন চন্দ্র দাস, রাকিব, বাবুল মিয়ার ছেলে রিয়াদ, ফতুল্লার হোসাইনীনগর উত্তর গোয়ালবন্দ এলাকার মৃৃত আনোয়ার হোসেন খলিফার ছেলে মহাদ্দেখ খলিফা আরমান, ১নং বাবুরাইল বটতালা এলাকার নুরুল হকের ছেলে জুম্মন, উত্তম দাসের ছেলে সোহান দাস ও ইব্রাহীম মিয়ার ছেলে হাসান।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুর্লিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, বুধবার রাত থেকে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদেও গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের প্রত্যেককে ৫দিন করে রিমান্ডের আবেদন চেয়ে আদালত পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের প্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এখানে উল্লেখ্যযে, নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় আদি ফুডল্যান্ড মিষ্টি দোকান ও বেকারী থেকে চাঁদার দাবিতে ২৫ জুন মঙ্গলবার রাতে ব্যাপক হামলা ও লুটপাট চালিয়ে শোরুম, ফ্যাক্টরী ও অফিস ভাঙচুর করে সন্ত্রাসী লিমন, দারুন, রমজান, পিন্টু ও শিপলু সহ সন্ত্রাসী বাহিনী। এ হামলার ঘটনায় তাদের সবাইকে অভিযুক্ত করে আদি ফুডল্যান্ডের মালিক হাবিবুর রহমান হাবিব। এ ঘটনায় ৫জনের নাম উল্ল্যেখ সহ আরও অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন প্রতিষ্ঠানের মালিক হাবিবুর রহমান হাবিব।