সোনারগাঁয়ে কলেজ ছাত্রী অপহরণ মামলায় শাকিল গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের ছাত্রীকে অপহরণের ৭দিন পর উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ অপহরণের অভিযোগে শাকিল নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়।

গত ১ জুন সকাল মেয়েটির বাড়ির সামনে থেকে সিএনজি যোগে অপহরণের পর সাত দিনের মাথায় মেয়েটিকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তবে স্থানীয়রা দাবি করছেন- বিষয়টি অপহরণ নয় প্রেমঘটিত।

এর আগে অপহরণের ঘটনায় ৮ জুন শনিবার সন্ধ্যায় অপহৃতের বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের হামছাদী পূর্বপাড়া গ্রামের ওই মেয়েটি সোনারগাঁও জি.আর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের এইচএসসির ছাত্রী। তাকে সোনারগাঁও পৌর টিপুরদি মাইনকাভিটা গ্রামের আলমগীরের ছেলে শাকিল দীর্ঘদিন ধরে কলেজে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়ে শাকিলের পরিবারের তার মা –বাবা সহ মেয়ে ফুসলিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিল।

কলেজ ছাত্রী গত ১জুন শনিবার সকালে বাড়ির সামনে থেকে অপহরণকারী শাকিলের বাবা আলমগীর, মা শাহিদা ও শাকিল সহ কয়েকজন মিলে মেয়েটিকে অপহরণ করে সিএনজিযোগে নিয়ে যায়। সাতদিন খোঁজাখুঁজির পর টিপুরদি এলাকা থেকে সোনারগাঁ থানার এসআই মীর নাজমুল হাসান শনিবার দুপুরে কলেজ ছাত্রীকে উদ্ধার করে।
সোনারগাঁ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগে একটি মামলা গ্রহণ করা হয়েছে। কলেজ ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীদের মধ্যে শাকিল নামের একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।