জিয়ার শাহাদাত বার্ষিকী: কদমরসূল দরবারে দোয়া মাহফিলে সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী এবং কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুুস্থ্যতা কামনা ও তার মুক্তির দাবিতে বন্দরের নবীগঞ্জ কদমরসূল দরবার শরীফে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল শেষে গরীব দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

১ জুন শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ও স্থানীয় বিএনপি নেতা সলিমুল্লাহ বাবুলের তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

বন্দরের নবীগঞ্জ কদমরসূলে হযরত শাহ সৈয়দ হানিফ চিস্তি পাঞ্জাবী (রাঃ) দরবারে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা এবং তার মুক্তির দাবিতে দোয়া পালন করা হয়। পরে প্রধান অতিথি গরীব দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী খোকন, বন্দর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মহিউদ্দীন শিশির ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি শাহিন আহমেদ প্রমূখ।