মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই: সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই। তাই খেলাধুলাকে প্রাধান্য দিয়ে উৎসাহিত করতে হবে। খেলাধুলায় লীপ্ত থাকলে যুব সমাজ মাদক থেকে দুরে থাকবে। তাই যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে হলে তাদেরকে খেলাধুলার জন্য সকল ধরণের সহযোগিতা করতে হবে। তাই আসুন আমরা সকলে একত্রিত হয়ে সমাজকে মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করি।

৩১ মে শুক্রবার বিকেলে ফতুল্লার কাশিপুর এলাকায় কাশিপুর ক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কাশিপুর ক্লাবকে একটি আধুনিক ক্লাব হিসাবে রূপান্তর করতে সব ধরণের চেষ্টা করা হবে। আমি চাই কাশিপুরের যুব সমাজ থেকে শুরু করে সমাজপতিরা এই ক্লাবের প্রতি একটি সু-দৃষ্টি দিলে একদিন এই ক্লাবের নাম সারাদেশে পরিচিতি পাবে। ক্লাবের উন্নয়ন করার জন্য যা করার দরকার আমি তাই করার চেষ্টা করবো। তবে এ ক্লাবের সাথে যারা সম্পৃক্ত রয়েছে তাদের প্রতি অনুরোধ থাকবে মাদক ব্যবসা সহ মাদক সেবনের সাথে যারা সম্পৃক্ত রয়েছে সেই সব লোকদের যেন ক্লাবে অন্তর্ভূক্ত করা না হয়।

উক্ত অনুষ্ঠানে কাশিপুর ক্লাবের সহ-সভাপতি সাইদুর রহমানের সভাপপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, সাবেক মেম্বার জসিম উদ্দিন রবি, বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার জাহান সোহান শিকদার. ডা. জামান, দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন, সুজন সরদার, আব্দুর রউফ, সেলিম শিকদার ও রায়হান ভূইয়া কাজল প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আতাউর রহমান আতা, কাশিপুর ক্লাবের সাধারণ সম্পাদক রিসাত আহম্মেদ তুরাজ, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ইমু, ক্রীড়া সম্পাদক শাওন শিকদার ও সদস্য হাবু শিকদার প্রমূখ।