কাশিপুরে চাল বিতরণ করলেন চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক পবিত্র ঈদুল ফিতরে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর ১৫ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, এ চালগুলো দরিদ্র পরিবারকে ঈদের উপহার হিসেবে দেয়া হচ্ছে। বর্তমান সরকার দরিদ্রদের নিয়ে যে ধরণের চিন্তা ভাবনা করেন কোন সরকারই তা কখনোই করেনি। এ সরকার আমালে গরীবদের মাঝে যে পরিমান বরাদ্ধ দেয়া হচ্ছে বিগত আমলের সরকার তা ৩০ভাগ করেনি। আর আমরা জনপ্রতিনিধি হয়ে সরকারের নির্দেশ মোতাবেক গরীবদের প্রাপ্য তাদের হাতে তুলে দিচ্ছে।

৩০ মে বৃহস্পতিবার সকালে কাশিপুর ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণকালে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করতে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান আসার কথা ছিল। শামীম ওসমানের ইচ্ছে ছিল তিনি নিজ হাতে দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করবেন। কিন্তু আসতে না পারলেও তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে এবং সঠিকভাবে যাতে সবার মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। আর যারা চাল নিতে আসবেন তারা যেন কোন ভাবে কষ্ট না পায় সেদিকে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের প্রতি অনুরোধ করেন। আর আমরাও শামীম ওসমানের নির্দেশ মোতাবেক গরীবদের মাঝে চাল বিতরণ করছি। কোন একজন মানুষ যাতে কষ্ট না পায় সেই হিসাবে কাজ করছি।

এবার কাশিপুর ইউনিয়নে ৩ হাজার ৬৮০ টি পরিবারকে ১৫ কেজি চাল বিতরণ করা হচ্ছে। বৃহস্পতিবার হতে শুরু হওয়া এ চাল ঈদের আগের দিন পর্যন্ত বিতরণ করা হবে বলে ইউনিয়ন পরিষদের সূত্রে জানান।

চাল বিতরণকালে এসব আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ শামীম আহম্মেদ, ইউনিয়ন পরিষদের সদস্য ইমদাদুল হক খোকা, আমির হোসেন, শামীম আহম্মেদ, ইউনিয়ন পরিষদের সচিব বাহাউদ্দিন প্রমুখ।