আড়াইহাজারের প্রকৌশলী রাজীব হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার প্রকৌশলী গোলাম সারোয়ার রাজীব হত্যা মামলার রায়ে দুই আসামিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত।

৩০ মে বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আনিসুর রহমান এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবন প্রাপ্ত আসামিরা হলো- নিহত রাজীবের চাচাতো ভাই রুবেল মিয়া ও তার সহযোগী খায়রুল বাশার।

নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন এ তথ্য জানান।

মামলা সূত্রে জানাগেছে, ২০১৬ সালের ৫ জুলাই বিকেলে বাড়ির সামনে থেকে রাজীবকে অপহরণ করা হয়। পরদিন কুমিল্লার গৌরীপুরের পেন্নাই এলাকা থেকে পুলিশ তার লাশ অজ্ঞাত হিসেবে উদ্ধার করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজিবের ছবি দেখে তার বাবা গোলাম হোসেন ছেলের লাশ সনাক্ত করেন। এ ঘটনায় তিনি বাদি হয়ে আড়াইহাজার থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলাটির তদন্ত করতে গিয়ে গোয়েন্দা পুলিশ নিহতের চাচাতো ভাই রুবেল মিয়া ও তার সহযোগী খায়রুল বাশারকে হত্যাকান্ডে জড়িত থাকার প্রমান পায়। মামলায় তাদেরকে অভিযুক্ত করে গোয়েন্দা পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে। পারিবারিক কলহ ও জমিজমা বিষয়ক দ্বন্ধের জের ধরে প্রকৌশলী রাজীবকে হত্যা করা হয়েছে বলে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে এই রায় ঘোষণা করেন আদালত।