খুন গুমের শিকার নেতাকর্মীদের বাসায় তারেক জিয়ার ঈদ উপহার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির রাজনীতি করতে গিয়ে নারায়ণগঞ্জে যেসব নেতাকর্মী খুন গুমের শিকার হয়েছেন তাদের বাসায় ঈদ উপহার পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান জেলার সাতটি পরিবারকে ঈদ উপহার পৌছে দিয়েছেন। ৩০ মে বৃহস্পতিবার দিনব্যাপী জেলার বিভিন্ন এলাকায় গিয়ে ওইসব নেতাকর্মীদের বাসায় ঈদ সামগ্রী নিয়ে যান মশিউর রহমান রনি।

মশিউর রহমান রনি জানিয়েছেন, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ মুড়াপাড়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নিহত নজরুল ইসলাম, আড়াইহাজারের যুবদল কর্মী মোহাম্মদ সিদ্দিক, রূপগঞ্জের তারাবো গন্ধবপুর এলাকার ছাত্রদল কর্মী রায়হান মিয়া, মুড়াপাড়া ইউনিয়ন ছাত্রদল নেতা শওকত হোসেন, মদনপুর ইউনিয়নের কুতুবপুর এলাকার গুম হওয়া বিএনপি নেতা ইসমাইল হোসেন, কারাগারে মৃত্যুবরণ করা সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী হোসেন প্রধান এবং ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের যুবদল কর্মী মোহাম্মদ মোখলেছের বাসায় এসব উপহার পৌছে দেন তিনি।

এ ছাড়াও একইদিন রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা কারাগারে থাকা জাহিদুল ইসলামের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন মশিউর রহমান রনি। তিনি ছাত্রদল নেতা জাহিদুল ইসলামকে জামিন করাতে সহায়তা করবেন বলেও আশ^স্ত করেন এবং পরিবারের সদস্যদের শান্তনা দেন। এসময় ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।