কারাগারে একা ইফতার করছেন দেশনেত্রী: আজাদ, আন্দোলন আসবে: রাজীব

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ একটি ইফতার মাহফিলে বলেছেন, আমরা সবাই ভরা মজলিশে ইফতার করছি, আর আমাদের নেত্রী, আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে একা ইফতার করছেন। সুতরাং আমরা কেউ ভাল থাকার প্রশ্নই ওঠেনা। তাই আমরা সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করব। রমজান মাসে অনেক সওয়াব। আমরা সবাই আমাদের মায়ের জন্য দোয়া করব, তিনি যেনো তাড়াতাড়ি সুস্থ্য হয়ে ওঠেন, কারাগার থেকে মুক্ত হতে পারেন এবং তারণ্যের অহংকার তারেক রহমান যেনো অচিরেই দেশে এসে এই জুলুম সরকারের হাত ও অগণতান্ত্রিক সরকারের হাত থেকে দেশকে মুক্ত করতে পারেন।

২৮ মে মঙ্গলবার নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকায় হোসিয়ারী মিলনায়তনে ‘তৃণমূল বিএনপি ও অঙ্গ সংগঠন নারায়ণগঞ্জ জেলা’ নামক একটি সংগঠনের ব্যানারে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নজরুল ইসলাম আজাদ।

অনুষ্ঠানের সভাপতি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব বলেন, দেশনেত্রীর মুক্তির জন্য আগামী দিনে যে আন্দোলন আসবে, কর্মসূচী দিবে, আমি বিশ্বাস করি নারায়ণগঞ্জ থেকে যদি সবাই ঐক্যবদ্ধভাবে রাজপথে নামি তাহলে বাংলাদেশের যেকোন জেলার চেয়ে নারায়ণগঞ্জ জেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমাদের মাঝে কিছু সাংগঠনিক ঐক্যের অভাব আছে। আমরা যেকোন প্রকার দ্বিধা দ্বন্ধে না জড়িয়ে আগামী দিনে একটা লক্ষ্যকে সামনে রেখে দেশনেত্রীকে মুক্ত করার জন্য যে আন্দোলন আসবে সবাই কাধে কাধ মিলেয়ে রাজপথে থাকবো।

‘তৃণমূল বিএনপি ও অঙ্গসংগঠন নারায়ণগঞ্জ জেলা’ এর আয়োজনে এ ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, জেলা বিএনপির প্রচার সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মহানগর যুবদল সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন, নারায়ণগঞ্জ মহিলা দলের আহ্বায়ক নুুরুন্নাহার বেগম, মহানগর মহিলাদলের সদস্য সচিব ও কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকদল সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ, মহানগর যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন মন্টি, আড়াইহাজার যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ প্রমূখ।