ট্রাফিক পুলিশ ও হাসপাতালের নার্স, রোগীদের নিয়ে টিম খোরশেদের ঈদ উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ উল ফিতরের দিনে জনসেবায় নিয়াজিত ট্রাফিক পুলিশ সদস্য এবং হাসপাতালে রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিত নার্স ও রোগীদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে ঈদ পালন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন টিম খোরশেদ। এসব ট্রাফিক পুলিশ সদস্য, হাসপাতালের নার্স ঈদের দিনেও জনসেবায় দায়িত্ব পালন করে যাচ্ছেন।

১১ এপ্রিল বৃহস্পতিবার টিম খোরশেদের টিম লিডার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ সদস্যদের নিয়ে সড়কে ঘুরে ঘিরে ট্রাফিক পুলিশের সদস্য ও হাসপাতালে গিয়ে রোগী ও নার্সদের ঈদ উপলক্ষে কিছু খাদ্য সামগ্রী নিয়ে তাদের সাথে ঈদ উদযাপন করেন।

সকালে টিম খোরশেদের সদস্যরা ঈদের নামাজ আদায় করেই ঈদ উপহার হিসেবে খাবার সামগ্রী ছুটেছেন তাদের কাছে। হাসপাতালের রোগী-নার্স ও সড়কে দায়িত্ব পালন করা ট্রাফিক পুলিশের সদস্যরা তাদের কাছে পেয়ে আনন্দিত হন। ঈদের এ আনন্দের দিনে সবাই পরিবার প্রিয়জনদের সাথে ঈদ করলেও তারা পরিবার পরিজনদের দূরে রেখে রাষ্ট্রের দায়িত্ব পালন করছেন। তাদের এ ত্যাগকে সহমর্মিতা জানিয়ে তাদের পাশে এসেছে টিম খোরশেদের সদস্যরা।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও টিম খোরশেদের টিম লিডার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমরা সবাই ঈদে কেউ নাড়ির টানে বাড়ি যাই, কেউ পরিবারকে সময় দেই। সবাই আপনজনদের নিয়ে ঈদ করলেও আমাদেত সড়কে দায়িত্ব পালন করা পুলিশ ও ট্রাফিক পুলিশের সদস্যরা, হাসপাতালে দায়িত্ব পালন করা নার্সরা আমাদের সেবায় নিজেদের ঈদকে মাটি করে আমাদের জন্য দায়িত্ব পালন করছেন। তাদের এ ত্যাগকে যেন তারা মনে না করেন আমরা কেউ তাদের কথা ভাবিনা তাই তাদের নিয়ে আমাদের এ ঈদ পরিকল্পনা। আমাদের উপহার ছিল সামান্য তবে আমরা এ নিয়েই তাদের সাথে আনন্দ ভাগাভাগি করতে চেষ্টা করেছি।

তিনি আরো বলেন,, আমরা সব সময় দূর্গত মানুষের পাশে থাকার চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় আমরা প্রতি বছর ঈদের দিনে নারায়ণগঞ্জের সরকারী ২ টি হাসপাতালে ঈদের দিন সকালে রোগীদের সাথে সাক্ষাৎ করে কিছু না কিছু উপহার দেই। তাছাড়া নার্স, ট্রাফিক পুলিশ যারা নারায়ণগঞ্জবাসীর উপকারের জন্য নিজেদের পরিবার পরিজন ছেড়ে আমাদের সেবায় নিয়োজিত থাকে তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে তাদেরও আমরা উপহার দেই।