মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আওতাধীন রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির উদ্যোগে আলোচনা সভা, ইফতার, দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৫ এপ্রিল শুক্রবার বিকেলে মুড়াপাড়া বাজার এলাকায় এই কর্মসূচি পালন করেছে তৃণমুল বিএনপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির সিনিয়র সদস্য আব্দুল হাই তালুকদার ও বিশেষ অতিথি ছিলেন জেলা তৃণমুল বিএনপির অন্যতম সদস্য কামাল খান।

দোয়া মাহফিলপূর্ব আলোচনায় নেতৃবৃন্দ তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। একই সঙ্গে শুধু মুড়াপাড়া নয় রূপগঞ্জ উপজেলা সহ জেলা পর্যায়ে তৃণমুল বিএনপির রাজনীতিকে সক্রিয় সংগঠনে রূপ দিতে সকলে একযোগে সহযোগীতা করার আশাবাদ ব্যক্ত করেন।

মুড়াপাড়া ইউনিয়ন তৃণমুল বিএনপির সভাপতি মোকারম সিকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহিদ হাসান কাশেম ও তৃণমুল বিএনপি নেতা শাহিন আলমের সৌজন্যে এই কর্মসূচি পালিত হয়। এ সময় তৃণমুল বিএনপির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং দোয়া মাহফিলে মজলুম জননেতা ড. তৈমুর আলম খন্দকারের দীর্ঘায়ু কামনা করা হয়।