র‌্যাবের অভিযানে ঘণধর্ষণ মামলার পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার গণধর্ষণ মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আরমানকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৯ এপ্রিল মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে বন্দর থানার গণধর্ষণ মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি আরমানকে গ্রেপ্তার করেন।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী আরমান নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মামলা নং-৩৫(১০)১৯, নারী ও শিশু-৩১১/২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(৩) এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী। ঘটনার পর হতে উক্ত আসামী আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল।

ধর্ষণ মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাকত আসামী আরমানকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ, সিপিএসসি এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেপ্তারের চেষ্টা করে।

পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বর্ণিত গণধর্ষণ মামলার গ্রেপ্তাররী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আরমানকে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ৮এপ্রিল মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।