মুকুলের ভরসা আমজনতা: মুছাপুর ইউনিয়নে ব্যাপক বর্ণাঢ্য শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলাবাসীর মাঝে ব্যাপক জনপ্রিয় আতাউর রহমান মুকুল বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নে বর্ণাঢ্য শোডাউন করেছেন। কয়েকশ মটরসাইকেল ও গাড়িবহর নিয়ে তিনি শোডাউন করে নিজের শক্তির জানানি দিয়েছেন। পরে তিনি ইউনিয়নে নির্বাচনী প্রচার প্রচারণা ও গণসংযোগ করেন। তার এই গণসংযোগে বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। দলমত নির্বিশেষে বন্দর উপজেলাবাসী আতাউর রহমান মুকুলকে পছন্দ করেন সেটা আবারো উপজেলাবাসী প্রমাণ করেছেন মুকুলের শোডাউনে অংশগ্রহণের মাধ্যমে। যেখানে বন্দর উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আমজনতা তার শোডাউনে অংশগ্রহণ করে গণসংযোগ করেন।

জানাগেছে, ৫ এপ্রিল শুক্রবার বিকেলে মুছাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থক ও সাধারণ মানুষ নিয়ে শোডাউন করে গণসংযোগ করেছেন আতাউর রহমান মুকুল। এ সময় তার সঙ্গে বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন রাজনৈতিক দলের নেতাকর্মী সমর্থকেরাও।

স্থানীয়রা জানান, আগামী ৮ মে বন্দর উপজেলা পরিষদ নির্বাচন যদি সুষ্ঠু ভোটে হয় তাহলে মুকুল তৃতীয় বারের মত উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন। এর আগে তিনি এখানে দুই মেয়াদে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে বন্দর উপজেলাবাসীর মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। যা গত ৫টি বছরে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশিদ অর্জন তো দূরের কথা দ্বারে কাছেও যেতে পারেনি। বিনা ভোটে উপজেলা চেয়ারম্যান হয়ে রশিদ সাধারণ মানুষকে কোনো মুল্যায়ণ করেনি এবং জনগণের কাছেও যাননি। এবারো তিনি বিনা ভোটে নির্বাচিত হওয়ার বৃথা স্বপ্ন দেখছেন।