শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকীতে মহানগর আওয়ামীলীগের দোয়া ও আলোচনা সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভুষিত প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ।

২০ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে মহানগরীর ২নং রেলগেট এলাকায় অবস্থিত আওয়ামীলীগের কার্যালয়ে এই কর্মসূচি পালন করা হয়। আলোচনা সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার পরিচালনায় এতে উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা আহসান হাবিব, অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, অ্যাডভোকেট হান্নান রহমান দুলাল, অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ সহ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এ সময় প্রয়াত জননেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পালন করেন তারা। এ ছাড়াও মঙ্গলবার বাদ আসর প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার আত্মার মাগফেরাত কামনায় উত্তর চাষাড়ায় পরিবারের আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।