শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকীতে অয়ন ওসমানের পক্ষে রিয়াদ-রাফেলের শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান একেএম অয়ন ওসমানের পক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভুষিত প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত করে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের নেতা হাবিবুর রহমান রিয়াদ প্রধান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রধান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

২০ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে হাবিবুর রহমান রিয়াদ প্রধান ও আশরাফুল ইসমাঈল রাফেল প্রধানের নেতৃত্বে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মী, সরকারী তোলারাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মী সহ সাধারণ শিক্ষার্থীরা নারায়ণগঞ্জ মহানগরীর মাসদাইর কেন্দ্রীয় করবস্থানে প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার কবর জিয়ারত করেন এবং মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় প্রয়াত জননেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পালন করেন তারা।

এ ছাড়াও মঙ্গলবার বাদ আসর প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার আত্মার মাগফেরাত কামনায় উত্তর চাষাড়ায় পরিবারের আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।