নাজমুল হুদার কবরে তৃণমুল বিএনপির শ্রদ্ধা নিবেদন

প্রেস বিজ্ঞপ্তি

তৃণমুল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা জানিয়েছে তৃণমুল বিএনপি।

১৯ ফেব্রুয়ারী সোমবার সকালে ঢাকার দোহারে প্রয়াত এই নেতার পারিবারিক কবরস্থানে তৃণমুল বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও আত্মীয়স্বজন উপস্থিত হয়ে মোনাজাতে অংশ নেন।

তৃণমুল বিএনপির চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী, মহাসচিব ড. তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে তৃণমুল বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ তৃণমুল বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় শ্রদ্ধা নিবেদনে অংশ নেন। এ সময় সঙ্গে ছিলেন তৃণমুল বিএনপির নির্বাহী চেয়ারম্যান অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব আক্কাস আলী খান।

পরবর্তীতে পারিবারিক আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও কবর জিয়ারতে অংশগ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

এ ছাড়াও সকাল থেকে দলীয় নেতাকর্মীদের উদ্যোগে দোহার উপজেলার শাইনপুকুরে প্রয়াত নেতা নাজমুল হুদার বাড়িতে তাঁর কবরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন এবং দোয়া মাহফিল হয়।