নারায়ণগঞ্জে বিএনপি নেতার হাত পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা, মামলা নিচ্ছেনা পুলিশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সালাউদ্দীন চৌধুরী সালামতের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে এক হাত ও পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। তবে ঘটনার সাত দিন পেরিয়ে গেলেও সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা গ্রহণ করেনি পুলিশ। উল্টো পুলিশ মামলা গ্রহণে গড়িমসি করছেন বলেও আহতের পরিবারের অভিযোগ।

জানাগেছে, গত ৭ ফেব্রুয়ারী আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে সালামতের উপর হামলা চালায় সন্ত্রাসী বাহিনী। এ ঘটনার সাত দিন পর গত ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত মামলা গ্রহণ করে পুলিশ। এর আগে গুরুত্বর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন সালামতের সহধর্মিনী আনোয়ারা বেগম বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে আনোয়ারা বেগম দাবি করেন, বিএনপির রাজনীতি করার কারণে একই গ্রামের রাজ্জাক মোল্লা নিজ গ্রামের সামাজিক নানা বিষয় নিয়ে সালামতকে বেশ কিছুদিন ধরে অর্থ দাবিসহ হুমকি-ধমকি দিয়ে আসছিল। ৭ ফেব্রুয়ারী রাজ্জাকসহ তার ছেলে শরিফ, সজিব, মজিবুর রহমানের ছেলে বাবু ও জাহাঙ্গীরের ছেলে ফরহাদসহ অজ্ঞাত পরিচিত ১০/১২ জন দেশীয় অস্ত্র-দা, হকিস্টিক নিয়ে সালামতের উপর হামলা চালায়। এ সময় সালামতের বাম হাত ও ডান পায়ের হাড় ভাঙাসহ গুরুতর আহত হন। পরে হামলাকারীরা ২ লাখ ১৮ হাজার টাকা ও ৪০ হাজার টাকা মূল্যের একটি স্মার্ট ফোন লুট করে পালিয়ে যায়।

আহত সালাউদ্দিন চৌধুরীকে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ার পর তাকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়। সালাউদ্দিন চৌধুরী বর্তমানে আল বারাকা হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে মামলা গ্রহণ না করার বিষয়টি অস্বীকার করে দাবি করেন, আমি কোনো অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।