মাদক, সন্ত্রাসী, ভূমিদস্যু ইভটিজিংয়ের বিরুদ্ধে আমরা সোচ্চার: রিয়াদ প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের স্থানীয় দু’একটি অনলাইন নিউজ পোর্টাল ও দু’একটি দৈনিক পত্রিকায় নারায়ণগঞ্জের একটি বিতর্কিত ঘটনার সঙ্গে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধানের নাম ও ছবি ব্যবহার করে তাকে জড়িত করার অপচেষ্টা চলছে অভিযোগ তুলে এ ধরণের সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি। একই সঙ্গে উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ পরিহার করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান জানিয়েছেন রিয়াদ প্রধান।

গণমাধ্যম পাঠানো বিবৃতিতে হাবিবুর রহমান রিয়াদ প্রধান বলেন, আমি সাম্প্রতিক লক্ষ্য করছি চরিত্রহননকারী দু’একটি বিতর্কিত পত্রিকা ও অনলাইন উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার নাম ব্যবহার করে মিথ্যা ও বানোয়াট নিউজ প্রচার করছে, যার কোন ভিত্তি নেই। আমি জানিনা তারা কেনইবা ভিন্ন উদ্দেশ্য নিয়ে এগুলি করছে।

তিনি আরো বলেন, অতীতেও তারা নারায়ণগঞ্জে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে অপপ্রচার চালিয়েছে, এটাই নতুন নয়। হয়তো মাদক ব্যবসায়ী, ভূমিদস্যুদের পক্ষে হলুদ সাংবাদিকদের একটা আগ্রাসন চলছে। এলাকায় ঘটে যাওয়া যেকোন নিন্দনীয় ঘটনা ও অপকর্মের আমি সুষ্ঠু তদন্ত দাবি করছি, বিচার চাইছি। যারা অপরাধ করে তাদের পরিচয় অপরাধী। দীর্ঘ সময়ে মাদক, সন্ত্রাসী, ভূমিদস্যু ও ইভটিজিং এর বিরুদ্ধে আমরা সোচ্চার ভূমিকা পালন করে চলছি। যেকোন সামাজিক অপরাধ ও হত্যাকান্ডের আমি, আমার পরিবার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

রিয়াদ বলেন, যেসব অপপ্রচারকারীরা আমার নাম ব্যবহার করছেন, মিথ্যা, অপপ্রচার করে অযথা মানুষকে নিয়ে ষড়যন্ত্র আপনাদের জীবনকে কলুষিত করবে এখন অথবা ভবিষ্যতে। সঠিক, বস্তুনিষ্ঠ, সুষ্ঠুধারার সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ থাকবে আপনারা সঠিক তথ্য তুলে ধরুন, আপনারা জাতি চোখ, আপনাদের প্রতি সাধারণ মানুষের আস্থা আছে। যাতে সামাজিক অপরাধকারী সন্ত্রাসীদের বিচার হয়, প্রতিরোধ করা যায়। যেই হোক যারা অপকর্ম করবে তাদের বিরুদ্ধে তদন্ত করে আইনের আওতায় শাস্তিরযোগ্য ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাছি।আল্লাহ হাফেজ, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।