নারায়ণগঞ্জের প্রতিটা থানা/উপজেলায় হবে তৃণমুল বিএনপির কমিটি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আওতাধীন প্রতিটা থানা/উপজেলা কমিটি সহ প্রতিটা পৌরসভা ও ইউনিয়নে কমিটি গঠন করবে তৃণমুল বিএনপি। ওয়ার্ড থেকে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করে পরবর্তীতে সম্মেলনের মাধ্যমে থানা/উপজেলায় কমিটি গঠনের বিষয়ে প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপি।

নারায়ণগঞ্জ জেলার প্রতিটা ইউনিট কমিটি গঠনকল্পে জেলা কমিটির নেতৃত্বের সাথে মতবিনিময় সভা করেছেন তৃণমুল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার। ৯ ফেব্রুয়ারী শুক্রবার সকালে নারায়ণগঞ্জ মহানগরীর মাসদাইর এলাকায় মজলুম মিলনায়তনে এই সভাটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা তৃণমূল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভূঁইয়া মেম্বারের সভাপতিত্বে সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল বিএনপির মহাসচিব ড. তৈমুর আলম খন্দকার।

মতবিনিময় সভায় দ্রুত প্রতিটা ইউনিট কমিটি গঠনের লক্ষ্যে নানা পদক্ষেপের বিষয়গুলো নেতৃবৃন্দ তুলে ধরেন। শুরুতেই ইউনিয়ন ও পৌরসভার কমিটি গঠনের বিষয়ে মত প্রকাশ করা হয়। একেবারে ওয়ার্ড থেকে কর্মী তৈরি করে তৃণমুল বিএনপিকে শক্ত দলে পরিনত করতে চায় জেলার নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা তৃণমূল বিএনপির নেতা আব্দুল হাই চৌধুরী, আবুল কাশেম, নুরুল হক, জয়নাল আবেদীন ভুঁইয়া, জাকির ভূঁইয়া সহ নেতাকর্মীরা।