সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনের আভাস দিলেন নান্নু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চলতি বছরের আগামী দু তিন মাসের মধ্যেই অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। এই নির্বাচনে আওয়ামীলীগ তাদের দলীয় প্রতীক নৌকার প্রার্থী দিবে না। এসব নির্বাচনে উন্মুক্ত রাখবে আওয়ামীলীগ। তবে অন্যান্য দল এখানে দলীয় প্রতীকে প্রার্থী দিতে পারবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনের আভাস দিয়েছেন সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্নু।

তীব্র শীতে তিনি শীতবস্ত্র বিতরণ কর্মসূচির মাধ্যমে নিজের অবস্থান জানানি দিয়েছেন। তবে স্থানীয়দের অনেকেই জানিয়েছেন রফিকুল ইসলাম নান্নু আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ঘোষণা না দিলেও তিনি নেতাকর্মীদের কাছে জানিয়েছেন তিনি উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবেন। গত উপ-নির্বাচনেই তিনি বেশ আলোচনায় ছিলেন।

জানাগেছে, সোনারগাঁও উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌর এলাকায় রফিকুল ইসলাম নান্নু তার ব্যক্তিগত অর্থায়নে কয়েক হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় তিনি ৩ ফেব্রুয়ারী শনিবার উপজেলার জামপুর ইউনিয়নের তালতরা এলাকায় কম্বল বিতরণ করেছেন।

এসময় তার সঙ্গে ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফুল ইসলাম ও জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম প্রমূখ।