সকলের দোয়া চেয়েছেন সাইফুল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তিনি খুব অল্প সময়ের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে চিকিৎসকের পরামর্শ নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসবেন। ৪ ফেব্রুয়ারী রোববার সকালে ঢাকার আজগর আলী হসপিটালে এম সাইফউল্লাহ বাদলের দেখা করতে যান স্থানীয়রা। সেখানে তার সাথে কথা বলে এমনটাই জানা গেছে।

এদিকে সাইফউল্লাহ বাদল বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে আজগর আলী হসপিটালে ভর্তি রয়েছেন। তাহার অবস্থা খারাপ হওয়ায় লাইফ সাপোর্টে রাখেন। পরে তাহার অবস্থা উন্নতির দিকে যাওয়াশ তাহাকে আইসিওতে হস্তান্তর করেন হসপিটাল কর্তৃপক্ষ। শরীরের অবস্থা অনেকটা উন্নতির দিকে যাওয়ায় গত ৪ দিন আগে সাইফউল্লাহ বাদলকে কেবিনে দেয়া হয়। তাকে কেবিনে দেয়ার পর নারায়ণগঞ্জ তথা ফতুল্লা ও কাশিপুরের সকলের সাথে মোবাইলের মাধ্যমে কথা বলে খোজ খবর নিচ্ছেন। আল্লাহর রহমতে সাইফউল্লাহ বাদলের অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

আর হসপিটালে সাইফউল্লাহ বাদলের স্বাস্থ্যের খোজ খবর নিতে গিয়ে তাহার সাথে কথা বলার সময় তিনি নারায়ণগঞ্জের রাজনীতির খোজ খবর জানতে চায় এবং কাশিপুর ইউনিয়নের জনগনের খবর নেন। ওনার সাথে কথা বলে জানা গেছে, সাইফউল্লাহ বাদল শরীরের অবস্থা অনেকটাই উন্নতির দিকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। ফতুল্লা থানা তথা কাশিপুর ইউনিয়নবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি খুব অল্প সময়ের মধ্যে হসপিটাল থেকে বাড়ি ফিরে আসতে পারবেন বলে আসা প্রকাশ করেন। হসপিটালের ডাক্তারের তত্ত্বাবধানে থাকায় ডাক্তারের পরামর্শে হসপিটাল থেকে বাড়ি ফিরতে পারবেন বলে হসপিটাল কর্তৃপক্ষের সাথে আলোচনা করে এখনটাই জানা গেছে।