খুনসহ ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামী নোমান ফতুল্লা থেকে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারয়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন এলাকা হতে খুনসহ ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামী নোমানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২৮ জানুয়ারী রবিবার রাতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কাজী শাহাবুদ্দিন আহমেদ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি আভিযানিক চৌকস দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে ২৮ জানুয়ারি রবিবার নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন শান্তি ধারা এলাকা হতে খুনসহ ডাকাতি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মোঃ নোমানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাব জানায়, গত ৩ আগস্ট ২০১৫ সালে রাত্রে ব্যবসায়ী নুরুল ইসলাম উৎসব পরিবহনের একটি বাস যোগে ঢাকা হতে নারায়ণগঞ্জ ফেরার পথে পথিমধ্যে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার মাহমুদপুর এলাকায় পৌছালে একটি সঙ্গবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে উক্ত বাসটি থামিযয়ে ভুক্তভোগী নুরল ইসলামের নিকট হতে টাকা সহ ব্যাগ ছিনিয়ে নেয়ার প্রাক্কালে বাধা প্রদান করলে তাকে গুলি করে হত্যা করা হয়। পরবর্তীতে ৫ ই আগস্ট নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় এ সংক্রান্ত্র একটি মামলা দাযয়ের করা হয়। ফতুল্লা মডেল থানার মামলা নং ১৫ তারিখ ০৫-০৮-২০১৫ ইং ধারা ৩৯৬ পেনাল কোড ১৮৬০; তৎসহ ৩, ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন।

গ্রেপ্তারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।