শামীম ওসমানের নৌকার পক্ষে প্রচারনায় মাসুদ ভূঁইয়ার শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ- ৪ (ফতুল্লা- সিদ্ধিরগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী একেএম শামীম ওসমানকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করার লক্ষ্যে প্রচারণার শুরুতেই নৌকার মার্কায় ভোট চেয়ে কয়েক হাজার নেতাকর্মীদের তাক লাগানো বিশাল শোডাউন করেছে ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা মো. মাসুদ ভূঁইয়া।

এসময়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান আসাদ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় পঞ্চবটি এলাকায় থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং সর্বস্তরের জনগণকে নিয়ে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে সাউন্ড সিস্টেম ও ঢাক ঢোল বাজনা বাজিয়ে বিশাল শোডাউন করে সাধারণ মানুষের কাছে নৌকার মাঝি একেএম শামীম ওসমানের পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করেন মাসুদ ভূঁইয়া।

এসময়ে পঞ্চবটি থেকে ধর্মগঞ্জ চটলার মাঠ পর্যন্ত সকল নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান শেখ হাসিনার নৌকা, শামীম ভাইয়ের নৌকা, উন্নয়নের মার্কা নৌকা নৌকা। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে আশপাশ।

এদিকে মাসুদ ভূঁইয়ার বিশাল শোডাউনকে সফল করতে দুপুর থেকেই এনায়েতনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও মহল্লার সাধারণ জনগণ খন্ড খন্ড মিছিল নিয়ে নৌকা মার্কায় ভোট চাই শ্লোগানে শ্লোগানে পঞ্চবটি ডালডা রোড়ে এসে জড়ো হতে থাকেন।

উল্লেখ্য, শামীম ওসমানের বিশ্বস্ত কর্মী সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ ভুঁইয়া দলের গুরুত্বপূর্ণ সময়ে রাজপথে সক্রিয় থেকে নেতাকর্মীদের উজ্জীবিত করে আসছেন।