গণগ্রেপ্তার বন্ধ না হলে নির্বাচন জমবে না: তৃণমূল বিএনপির প্রার্থী ভাসানী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসন এলাকার নির্বাচনী মাঠে সোনালী আঁশ প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী ভুঁইয়া। গত ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর দুদিন যাবত প্রতিনিয়তই সংসদীয় এলাকার বিভিন্ন জায়গায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এ আসনে তার মুল প্রতিদ্বন্ধি বর্তমান সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত নগরীর নলুয়া রোড, শীতলক্ষ্যা, নিতাইগঞ্জ, মন্ডলপাড়া, তামাক পট্টি, ডিআইটি, নগরীর ২নং রেলগেট, উকিলপাড়া, আলম খান লেন, নারায়ণগঞ্জ ক্লাব এলাকা, আমলাপাড়া, চাষাড়া সহ বিভিন্ন এলাকায় গণসংযোগের বের হয়ে ভোট প্রার্থনা করেছেন তৃণমূল বিএনপির প্রার্থী।

গণসংযোগ শেষে অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী ভুঁইয়া বলেন, প্রচারণায় ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করি ভোটারগণ আমাকে ভোট দিয়ে জয়ী করবেন। জণগণের ভোটে আমি জয়ী হবো। কারন মানুষ পরিবর্তন চায়।

তিনি আরো বলেন, নির্বাচনকে আরো উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশ গড়ে তুলতে হলে গণগ্রেপ্তার বন্ধ করতে হবে। শুধুমাত্র ভিন্ন দলের রাজনীতি করার কারনেই যাকে তাকে গ্রেপ্তার করার কারনে লোকজন নির্বাচনে নামতে ভয় পাচ্ছেন। ডিসি এসপি যদি সকলকে অভয় দেয় যে, গণগ্রেপ্তার করা হবেনা তাহলেই সকলে নির্বাচনী মাঠে নামবে এবং নির্বাচন অংশগ্রহণমুলক ও উৎসবমুখর হবে।

এসময় অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও স্থানীয় গণমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।