বিএনপি নেতা দুলালের মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান দুলালের মমতাময়ী মা প্রয়াত মাজেদা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ অক্টোবর) বাদ আছর নবীগঞ্জ বাগে জান্নাত কবরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত মাজেদা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বন্দর উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী নূরউদ্দিন আহমেদ, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি কাউন্সিলর আবুল কাউসার আশাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য- গত বৃহস্পতিবার রাত ১১টায় বন্দরের নবীগঞ্জ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা নবীগঞ্জ ঈদগাহ মাঠে জানাজা শেষে বাগেজান্নাত কবরস্থানে সমাহিত করা হবে।