কৃষক সমাবেশে শাহীন ও রিফাতের নেতৃত্বে জেলা কৃষকদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল উদ্যোগে আয়োজিত ঢাকার কৃষক সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা কৃষকদলের সভাপতি শাহীন মিয়া ও সাধারণ সম্পাদক মুহাম্মদ কায়সার রিফাতের নেতৃত্বে ছয় হাজারেরও অধীক কৃষকদলের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে অংশগ্রহণ করেছে।

সোমবার (২ অক্টোবর) বিকেল ৩টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ১ দফা দাবি আদায়ে জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যােগে কৃষক সমাবেশের আয়োজন করা হয়।

এদিকে কৃষক সমাবেশকে সফল করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, সোনারগাঁও থানা, আড়াইহাজার থানা, আড়াইহাজার পৌরসভা, গোপালদী পৌরসভা, সোনারগাঁ পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নটরডেম কলেজের সামনে এসে জড়ো হতে থাকে।

পরে দুপুর দুইটার দিকে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে বিশাল মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহণ করেন। এসময়ে জেলা কৃষকদলের নেতাকর্মীদের স্লোগানে শ্লোগানের মুখরিত হয়ে ওঠে ঢাকা রাজপথ।