আড়াইহাজারে গার্মেন্টস শ্রমিক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৭ এপ্রিল শনিবার রাতে অপহরণ মামলার আসামি মাজহারুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে তাকে স্থানীয় কাঁঠালিয়াপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার মোতালিবের ছেলে।

উক্ত মামলায় এনিয়ে তিনজন আসামিকে গ্রেপ্তার করা হলো। এর আগে এজাহারনামীয় আসামি রাতুল ও আলমগীরকে গ্রেপ্তার করা হয়। একই মামলার অপর আসামি বড় বিনাইরচর এলাকার আফজালের ছেলে সজিব ও আনোয়ারের ছেলে আরমান এখনো পলাতক রয়েছে।

এখানে উল্লেখ্যযে, চলতি বছরের ১০ জানুয়ারি উপজেলার প্রভাকরদী এলাকার থেকে চোখ ও মুখ বেঁধে একটি মাইক্রেবাসে করে গার্মেন্ট শ্রমিক শাহআলম ও তার শ্যালক আরিফকে নামে এক অপরহণ করা হয়। সাতদিন আটককে রেখে অপহৃতদের পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তপণের দাবী করে তাদের ওপর নির্যাতন চালানো হয়।

পরে আরিফ কৌশলে মুক্ত হয়ে পুলিশের হেল্প লাইন ‘৯৯৯’ কল করেন। আড়াইহাজার থানার পুলিশ স্থানীয় ব্রাহ্মন্দী এলাকার আলমগীরের বাড়িতে একটি কক্ষ থেকে অপহৃত শাহআলমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে। শাহআলম কুমিল্লা জেলার সদরদক্ষিণ থানাধীন লোলবাড়িয়া এলাকার হাফেজ আহম্মেদের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানা পুলিশের এসআই রফিউদৌলা বলেন, মামলার এজাহারনামীয় ৩ আসামিকে এ পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়েছে।