নারায়ণগঞ্জ বন্দরবাসীর সেবায় নিজেকে উৎস্বর্গ করতে চান পারভীন ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের জাতীয়পার্টির নেত্রী পারভীন ওসমান তার প্রয়াত স্বামী নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসিম ওসমানকে স্মরণ বন্দরবাসীর উদ্দেশ্য করে বলেছেন, নাসিম ওসমান যেমন আল্লাহ ভীরু লোক ছিলেন, তেমনি তিনি সকল ধর্মের লোকজনকেই শ্রদ্ধা করতেন। তার মধ্যে টাকা পয়সার কোন লোভ-লালসা ছিলনা। বন্দরের মানুষের জন্য নাসিম ওসমান ছিলেন নিবেদিত প্রাণ।

২৭ এপ্রিল শনিবার রাতে বন্দরের সোনাকান্দা ঋষিপাড়া সমাজ উন্নয়ণ যুব কমিটির আয়োজনে মন্দিরের উন্নয়ণ কাজের উদ্বোধণ ও ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান এসব কথা বলেন।

পারভীন ওসমান আরও বলেন, নাসিম ওসমান একজন সত্যিকারের দেশ প্রেমিক ছিলেন। ভালবাসতেন নারায়ণগঞ্জ ও বন্দরের সাধারণ জনগণকে। আমার মনে হয় তার জীবদ্দশায় মানুষ তাকে এতো ভালোবাসেনি, যে ভালোবাসা তার অকাল প্রয়ানের ৪ বছর পর দেখেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন যেনো বাকি জীবন আপনাদের সেবায় নিজেকে উৎস্বর্গ করতে পারি।

ঋষিপাড়া সমাজ উন্নয়ণ যুব কমিটির সভাপতি সুজন চন্দ্র দাসের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক ও নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমান। এতে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুল হক আজিজ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজমেরী ওসমানের সহধর্মিনী সাবরিনা ওসমান জয়া, তার ছেলে আলিফ ওসমান, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির নেত্রী ঝুমা রানী, সোনাকান্দা পঞ্চায়েত কমিটির আহ্বায়ক শফিউল্লাহ, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ বন্দর থানা শাখার সভাপতি শংকর দাস, ঋষিপাড়া সমাজ উন্নয়ণ যুব কমিটির সাধারণ সম্পাদক সঞ্জিব দাস, অখিল, কার্ত্তিক দাস, শিখন, তরুণ দাস, বাবুল দাস, দীপক দাস, আদনান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাইফুল নাহিদ, সাঈদ, যুবরাজ, বলরাম, রিপন, গৌতম, নিবারন, ভারত, সুবল, শ্রীনাথ ও শিপন দাস প্রমূখ।