বন্দর ও সোনারগাঁয়ে ১০ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর ও সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুটি থানার বিভিন্ন এলাকায় অভিযান দিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করে পুলিশ।

জানাগেছে, নারায়ণগঞ্জের বন্দরে ৩০পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৭ এপ্রিল শনিবার রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ীরা হলো- বন্দর থানার চিরাইপাড়া এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে রফিক ও নবীগঞ্জ এলাকার খলিলুর রহমানের ছেলে মাসুদুর রহমান রিয়াদ।

পুলিশ জানায়, গত ১৭ এপ্রিল শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা পুলিশ মাদক অভিযান চালায়। অভিযানে মদনপুর নন্দকানন থেকে বিকেল ৫টায় কামতাল পুলিশ ফাঁড়ীর এসআই মোকলেছুর রহমানের নেতৃত্বে ১০পিছ ইয়াবাসহ রফিককে গ্রেপ্তার করা হয়। এ ছাড়াও নবীগঞ্জ কবরস্থানের সামনে থেকে এসআই হুমায়ুন, এএসআই তৌফিক ও নজরুলের নেতৃত্বে মাদক ব্যবসায়ী মাসুদুর রহমান রিয়াদকে ২০পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে গত ২৭ এপ্রিল শনিবার রাতে ইয়াবাসহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা ও কাঁচপুর বিসিক এলাকায় অভিযান চালিয়ে মোমিন, রবিন, মোহাম্মদ আলী, রুবেল, হাবিবুর রহমান, মোঃ ইউসুফ আলী, জুম্মান হোসেন ও জুয়েলকে দেড় শতাধিক ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।