পঞ্চগড় শ্বশুরবাড়ী থেকে লাশ হয়ে ফিরলো বন্দরের রাবেয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শ^শুর বাড়ি পঞ্চগড় জেলা থেকে ফেরার পথে কভার্ডভ্যানের ধাক্কা খেয়ে সড়ক দূর্ঘটনায় লাশ হয়ে ফিরলেন বন্দরের মুছাপুর এলাকার গৃহবধু রাবেয়া আক্তার। গত ১৭ এপ্রিল শনিবার সকাল ১১টায় রংপুর মহাসড়কে শ^শুরবাড়ী থেকে ফেরার পথে এ দূর্ঘটনায় তিনি নিহত হন।

নিহত গৃহবধু রাবেয়া বন্দরের দক্ষিন মুছাপুর এলাকার জসিম উদ্দিনের মেয়ে ও মদনপুরের কেওঢালা এলাকার আলফাজ উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া।

জানাগেছে, গত বৃহস্পতিবার সকালে পঞ্চগড় জেলার পানি মাছপুর গ্রামের মাসুদ রানার ছেলে রুবেল নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুরের কেওঢালা এলাকার আলফাজ উদ্দিনের ভাড়াটিয়া বাড়ি থেকে তার স্ত্রী রাবেয়া, ছোট ভাইয়ের স্ত্রী আইরিন, বন্ধু শাহাদাৎসহ ৫/৬জনকে নিয়ে প্রাইভেটকার যোগে তারই এক আত্মীয়ের বিয়ের দাওয়াত দিতে গ্রামের বাড়ি পঞ্চগড়ে যান।

একদিন থাকার পর শনিবার ওই প্রাইভেটকার যোগে ফেরার পথে রংপুর মহাসড়কে একটি ডায়ানষ্টিক সেন্টারের সামনে সজোরে একটি কভার্ডভ্যান প্রাইভেটকারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। প্রাইভেটকারটি সঙ্গে সঙ্গে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই গৃহবধু রাবেয়া নিহত হয় ও প্রাইভেটকারে থাকা চালকসহ সবাই আহত হয়। তাদের সকলকে রংপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।