সোনারগাঁয়ে ৮০ হাজার ইয়াবা উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় অভিযোগ চালিয়ে ৮০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ১৭ জুলাই সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. আখতারুজ্জামান ওরফে দিলশানকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাসতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত দিলশান নীলফামারী সদর থানার কানিয়াল খাতা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ গণমাধ্যম কর্মীদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ- অঞ্চল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে সোনারগাঁ থানা পুলিশ কাঁচপুর ওমর আলী স্কুলের সামনে অভিযান পরিচালনা করা হয়। কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার পথে মো. আখতারুজ্জামান ওরফে দিলশান নামের এক ব্যক্তিকে তল্লাসী করা হয়। এসময় কাছ থেকে ৮০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারের পর তাকে সোনারগাঁ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।