রূপগঞ্জে র‌্যাবের অভিযানে ৩২ কেজি গাঁজা উদ্ধার, ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ভুলতা এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৩২ কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ১৭ জুলাই সোমবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সিনিয়র সহকারী পরিচালক, সিনিয়র এএসপি নিশাত তাবাসসুম।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ’এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ জুলাই রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ভুলতা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার ভুলতা সাকিনস্থ নিউজিল্যান্ড ডেইলী ফ্যাক্টরীর সামনে সিলেট টু ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে ৩২ (বঁত্রিশ) কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শফিক মিয়া, মোঃ আরিফ পাঠান ও মোঃ রমজানকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত নছিমনসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দেয়ার জন্য নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নছিমনে করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে বলে জানায়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত শফিক মিয়া (২৫), মোঃ আরিফ পাঠান (২৪) ও মোঃ রমজান (২৩) পেশাদার মাদক ব্যবসায়ী। তারা নছিমনের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন সময়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে বিক্রয় ও সরবরাহ করে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।