আওয়ামীলীগ শক্তিশালী হলে শেখ হাসিনা শক্তিশালী হবে: কায়সার হাসনাত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের কর্মসূচিতে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, তৃণমূল আওয়ামী লীগ শক্তিশালী হলে শেখ হাসিনা শক্তিশালী হবে, দল শক্তিশালী হবে। সেজন্য তৃণমূল আওয়ামী লীগকে আগে শক্তিশালী করতে হবে। তৃনমুলের হাত ধরেই এদেশে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে। সেজন্য আমরা তৃনমুল আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমাদের প্রস্তাবিত উপজেলা আওয়ামীলীগের কমিটিতেও তৃণমূল আওয়ামী লীগের নেতাদের প্রাধান্য দিয়েছি। আমরা কাজ করে যাচ্ছি।

২৩ জুন শুক্রবার বিকেলে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠান তিনি এসব কথা বলেন।

এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে র‍্যালী ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদ আক্তার ফেন্সি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর জাহান, বারদি ইউনিয়ন চেয়ারম্যান মাহাবুবুর রহমান বাবুল, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির প্রচার সম্পাদক মোস্তফা কামাল ও সহ -দপ্তর সম্পাদক রফিকুল হায়দার বাবু প্রমুখ।