ফতুল্লায় ব্যবসায়িক বিরোধ নিয়ে মারামারি, থানায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা চানমারী এলাকায় দুই ব্যবসায়ীর মধ্যে ব্যবসায়িক বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেছেন মারধরের শিকার মনিরুল হক।

জানাগেছে, ব্যবসায়িক সংক্রান্ত বিরোধের জের ধরে গত চাঁনমারী রিপনের চায়ের দোকানের সামনে কোন কিছু বুঝে উঠার আগেই মনিরুল হককে মারধর করেছে তারই প্রতিপক্ষ জিয়া হোসেন মোড়ল, মানিক, মুন্না, স্বপন ও তার সহযোগিরা। এ ঘটনা ঘটেছে গত ২৫ এপ্রিল দুপুর দেড়টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় আহত মনিরুল হক বাদী হয়ে মানিক, মুন্না, জিয়া ও সহযোগীদের আসামী করে একটি মামলা করেছেন।

মনিরুল হক অভিযোগ করে জানিয়েছেন, ফতুল্লার ভূইগড় শান্তিধারা এলাকার মৃত সাদেকুর রহমানের ছেলে মনিরুল হক। তিনি চানমারী এলাকায় ব্যবসা করে আসছেন। তার সাথে শান্তিধার মিতালী মার্কেট এলাকার মৃত নুরুল হোসেন মোড়লের ছেলে জিয়া হোসেন মোড়লের ব্যবসায়িক সম্পর্ক ছিল। এই ব্যবসায়িক বিষয় নিয়ে তার সাথে জিয়া হোসেন স্বপন মানিক মুন্নার দ্বন্দ সৃষ্টি হয়।

গত ২৫ এপ্রিল দুপুর দেড়টায় মনিরুল হক চাঁনমারী রিপনের চায়ের দোকানের সামনে গেলেই কোন কিছু না বলেই স্বপন জিয়া মানিক মুন্না ও তাদের সহযোগিদের নিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করেছে বলে মামলায় অভিযোগ করেছেন মনিরুল হক।