নারায়ণগঞ্জের পুলিশের বিরুদ্ধে আইজিপির কাছে জানতে চাইবেন বাহাদুর শাহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের পীর সাহেব আওলাদে রাসূল (সঃ) আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম, ইসলাম মুসলমানদের ধর্ম। ইসলাম মানুষকে শান্তির পথ দেখায়, শান্তির দিকে ধাবিত করে। কিন্তু মুসলমানরা আজ বিশ্বের কোথাও শান্তিতে নেই। ইরানে শান্তিতে নেই, মায়ানমার শান্তিতে নেই, সৌদি আরবে শান্তিতে নেই, পাকিস্তানে শান্তিতে নেই, চীনে শান্তিতে নেই।’

২৬ এপ্রিল শুক্রবার নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ জামে মসজিদের সামনে আহলে সুন্নাত ওয়ালের আয়োজনে সুন্নী ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী।

সম্মেলন শুরুর আগে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের সঙ্গে সম্মেলনের আয়োজকদের সঙ্গে ধস্তাধস্তি হয়। পরে বিষয়টি শান্তিও হয়।

এমন বিষয়ে পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বাহাদুর শাহ বলেন, আমার পুলিশ প্রশাসনের ভাইয়েরা আমরাও চাই দেশ থেকেও সন্ত্রাস দূর হোক, দেশ মাদক মুক্ত হোক, জঙ্গিবাদ মুক্ত হোক। আমরা আপনাদের সাথে এক সাথে মিলে কাজ করতে চাই। কিন্তু আপনারা আমাদের শান্তিপূর্ণ সম্মেলন করতে অনুমতি চাইলে আব্দুল আউয়ালের কাছে যেতে বলেন। আমরা জানতে চাই নারায়ণগঞ্জ পুলিশের প্রশাসনের আউয়াল কে? আমি এ বিষয়ে আইজিপির কাছে জানতে চাইবো কেন আমরা সম্মেলন করতে হলে আউয়ালের কাছে যেতে হবে?

বাহাদুর শাহ তার বক্তব্য শেষে মোনাজাত করেন। মোনাজাতে তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর প্রশংসা করে বলেন, ‘আমি বিশেষ করে মেয়র আইভীর জন্য দোয়া করি আল্লাহ যেন তার মঙ্গল করেন। কারণ তিনি আমাদের সমাবেশ সফল করতে অনেক পরিশ্রম করেছেন। আমরা তার মরহুম বাবা চুনকা সাহেবের জান্নাত কামনা করছি। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করে নেন।’

ইসলামী সুন্নী মহা সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা মোশারফ হোসেন, মাওলানা জসিমউদ্দিন, মাওলানা সোলেমান কাদরী ও মাওলানা জাকারিয়া হোসেন প্রমূখ।