বিএনপির নেত্রী অসুস্থ্য বিনু আক্তারের পাশে সাগর প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘদিন যাবত জটিল রোগে ভুগছেন বিএনপির আন্দোলন সংগ্রামে রাজপথের সক্রিয় নেত্রী বিনু আক্তার। অসুস্থ্য শয্যাশয়ী সিদ্ধিরগঞ্জ থানা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক বিনু আক্তার। তার পাশে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান।

২২ এপ্রিল সোমবার সন্ধায় সিদ্ধিরগঞ্জ গোদনাইল মীরপাড়া এলাকায় বিনু আক্তারের বাসায় তার খোঁজ খবর নিতে যান সাগর প্রধান। ওই সময় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরাও তার সঙ্গে ছিলেন। তিনি ওই সময় তার সাধ্যমত বিনু আক্তারকে চিকিৎসার জন্য সহায়তা করেন। সেই সঙ্গে জেলা বিএনপির শীর্ষ নেতা সহ নেতাকর্মীদের প্রতি আহ্বান রেখে সাগর প্রধান বলেন, বিএনপির একজন পরীক্ষিত রাজপথের নির্যাতিত ত্যাগী কর্মী বিনু আক্তার কঠিন রোগে ভুগছেন। এ সময় সকলকে তার পাশে দাড়ানো উচিত এবং যার যার সামর্থ অনুযায়ী তার চিকিৎসার জন্য সহায়তা করা উচিত।’

বিনু আক্তারকে দেখতে সাগর প্রধানের সঙ্গে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জুয়েল রানা, বিএনপি নেতা মাসুদুর রহমান, মহানগর যুবদলের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সদস্য রুবেল হোসেন, মহানগর ছাত্রদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক আলী নেওয়াজ, জেলা যুবদল নেতা মাহাবুবুর রহমান সহ অন্যান্য নেতাকর্মীরা।

এখানে উল্লেখ্যযে, ২০১৪ সালের নির্বাচনের পূর্বে বিএনপির আন্দোলন কর্মসূচি পালন করতে গিয়ে নারায়ণগঞ্জ শহরের বাগে জান্নাত মসজিদের পিছনে পুলিশের ব্যাপক লাঠিপেটার শিকার হন বিনু আক্তার। তারপর থেকে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। পুলিশের লাঠির আঘাতের স্থানে অপারেশনও করা হয়েছিল। কিন্তু তিনি সেরে ওঠতে পারেননি। এখন তিনি পুরোপুরী শয্যাশয়ী।