নারায়ণগঞ্জে আরও ২০ মাদক বিক্রেতা গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ আরও ২০ জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। যাদের কাছ থেকে বিপুুুল পরিমান মাদক উদ্ধারও করা হয়। এর আগে গত ২০ এপ্রিল জেলার তিনটি থানায় ৩৯ জন মাদক বিক্রেতা ও সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

২৪ এপ্রিল বুধবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ জানায়, নারায়ণগঞ্জ জেলায় ২২ এপ্রিল থেকে ২৩ এপ্রিল ২৪ ঘন্টায় ৬টি অভিযানে মাদকবিরোধী বিশেষ অভিযানে প্রেপ্তার হয়েছে ২০ মাদক ব্যবসায়ীকে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে ১৬টি। অভিযানে ৩৬৯ পিস ইয়াবা, ৭০০ গ্রাম গাঁজা এবং ৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে ২১ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। ফতুল্লা মডেল থানা পুলিশের অভিযানে ১৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং বন্দর থানা পুলিশের অভিযানে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ছাড়াও রূপগঞ্জ থানা পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং সোনারগাঁও থানা পুলিশের অভিযানে ৭৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসব মাদক বিক্রেতাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ২টি মামলা, ফতুল্লা থানায় ৫টি মামলা, সিদ্ধিরগঞ্জ থানায় ২টি, বন্দর থানায় ৪টি, রূপগঞ্জ থানায় ১টি, সোনারগাঁ থানায় ২টি মামলা দায়ের করা হয়। মামলায় আসামিরা হলেন সদর থানায় গ্রেপ্তারকৃত ৪ জন, ফতুল্লা থানায় ৬ জন, সিদ্ধিরগঞ্জ থানায় ২ জন, বন্দর থানায় ৪ জন, রূপগঞ্জ থানায় ১ জন এবং সোনারগাঁ থানায় ৩ জনকে মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়।