‘খালেদা জিয়া তৃতীয় বিশ্বের কন্ঠস্বর’ বইটি সাখাওয়াতকে দিল জেলা যুবদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত ও রাজনৈতিক জীবন নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ ও কবি আবদুল হাই শিকদারের লেখা ‘খালেদা জিয়া তৃতীয় বিশ্বের কন্ঠস্বর’ বইটি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে উপহার দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদল।

২৪ এপ্রিল বুধবার সন্ধায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে নারায়ণগঞ্জের আলোচিত এই আইনজীবী নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের হাতে বইটি তুলে দেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দীন মোল্লা, জেলা যুবদলের সহ-সভাপতি তারিকুল ইসলাম তারিক, আফজাল কবির, শহীদুল ইসলাম রিপন, মোঃ স্বপন চৌধুরী, পারভেজ মল্লিক, নুরুল ইসলাম লাভলু, মহানগর বিএনপি নেতা রোমান হোসেন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল খান, শাহীন আহমেদ, এসএম আনিছুর রহমান, তসলিম উদ্দীন লিটন, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক পারভেজ সাজ্জাদ চৌধুরী চপল, দেলোয়ার হোসেন শাহ, মফিজুর রহমান সোহেল, জেলা যুবদলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজিব খন্দকার, সহ-মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মিন্টু, গ্রাম ও সমবায় বিষয়ক সম্পাদক জাহিদ খন্দকার, জেলা যুবদলের সদস্য মোঃ রহিম, রোমান খান, শাহীন আলম জুবায়ের সহ অন্যান্য জেলা যুবদলের নেতাকর্মীরা।

এসময় যুবদলের নেতাকর্মীদের প্রতি সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের এখন একটাই দাবি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আগামীতে সকল কর্মসূচিতে আমরা সকলকে একসাথে নিয়ে কাজ করব। এ সময় তিনি সকল কর্মসূচিতে সকলকে প্রস্তুত থাকার আহ্বান জানান। জেলা যুবদলের নেতাকর্মীদের যে কোন বিপদে আপদে পাশে থাকার কথাও জানান তিনি।