আড়াইহাজারে দুই ইউপি মেম্বারকে কুপিয়ে জখম, ৪ সন্ত্রাসী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোহলে মেম্বারসহ দুই ইউপি সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ আসামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে কালাপাহাড়িয়া ফাঁড়ি পুলিশ। ৪ মে বৃহষ্পতিবার রাতে তাদেরকে গ্রেপ্তার করে ৫ মে শুক্রবার সকালে তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলায় অভিযোগ করা হয়- গত ১৫ জানুয়ারী মধ্যারচর গুদারা ঘাট এলাকায় কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য সোহেল ও ৯নং ওয়ার্ড সদস্য খোকন মেম্বারকে একই এলাকার সন্ত্রাসী জসিম গং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় সোহেল মেম্বারকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দীর্ঘ দিন তার চিকিৎসা চলে।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির এস আই মজিবুর রহমান স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে জানান, ঘটনার পর এ বিষয়ে ভিকটিম সোহেল মেম্বারের পিতা আঃ করিম বাদী হয়ে মামলা দায়ের করলে আসামীরা নিম্ন আদালতে হাজির হওয়ার শর্তে হাইকোর্ট থেকে জামিনে আসে। কিন্তু নির্ধারিত সময়ে নিম্ন আদালতে হাজির না হওয়ায় নিম্ন আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন। পরে তারা গাঁ ঢাকা দিলে বৃহষ্পতিবার রাতে গোপনে এলাকায় তাদের অবস্থানের সংবাদ পেয়ে আসামী জসিম, জনি, ইমরান ও সজিবকে গ্রেপ্তার করা হয়। আসামীরা সবাই মধ্যারচর এবং ভিকটিম সোহেল মেম্বার ঝাউআন্দি গ্রামের বাসিন্দা।