টার্গেট নির্বাচন: আগামী ২ মাসের মধ্যে হবে সোনারগাঁয়ে জাতীয় পার্টির সকল কমিটি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আগামীতে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টিকে সবচেয়ে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে। জাতীয় পার্টি সহ এর অঙ্গ সহযোগী সংগঠনকে ওয়ার্ড পর্যায়ে থেকে উপজেলা পর্যন্ত সব কমিটি আগামী ২ মাসের মধ্যে সন্মেলন করতে হবে। এ লক্ষ্য নিয়ে সবাইকে এক সাথে যার যার ওয়ার্ডে কমিটি গঠন করতে হবে।

৪ মে বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁওয়ের মোগড়াপাড়া চৌরাস্তায় এমপির কার্যালয়ে জাতীয় পার্টির জামপুর ইউনিয়নের মতবিনিময় সভায় এমপি খোকা এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান, ফজলুল হক, দিলীপ ভূইয়া, অসিত ভূইয়া, দেলোয়ার হোসেন, কবির মোল্লা, নাসির মেম্বার, বকুল মেম্বার, নিলুফা আক্তার ময়না,মনির মেম্বার বদিউজ্জামাল বধু মেম্বার।

সভা শেষে জামপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হিসেবে মো: কামরুজ্জামান কামরুল মেম্বার ও সাধারণ সম্পাদক করা হয় আব্দুল হাইকে, সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে মো: শাহাদাত হোসেন, সহ-সভাপতি নবী হোসেন, সহ-সভাপতি মোঃ রমজানকে এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৯নং ওয়ার্ডের সভাপতি করা হয়েছে আবুল কালাম চন্দন ও সাধারণ সম্পাদক করা হয়েছে মুজিবুর রহমানকে নির্বাচিত করা হয়।

এ ছাড়াও জাতীয় যুব সংহতির সভাপতি করা হয়েছে মো: শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে মো: লিটন মিয়া এবং জাতীয় মহিলা পার্টির সভাপতি নির্বাচিত করা হয়েছে শিল্পী বেগম মেম্বারকে ও সাধারণ সম্পাদক পদে তাহমিনা আক্তারকে নির্বাচতি করা হয়।

তাছাড়া জামপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি পদে নাসির উদ্দিন মেম্বার ও সাধারণ সম্পাদক পদে সাবেক মেম্বার বকুল মিয়া মেম্বার, সিনিয়র সহ-সভাপতি পদে মো: ওসমান মিয়া এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি পদে দ্বীল মোহাম্মদ, জাতীয় যুব সংহতির সভাপতি পদে মো: মিছির আলী ও সাধারণ সম্পাদক পদে মো: হেকিম আলীকে নির্বাচিত করা হয়।