বন্দর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবিতে বিক্ষোভ কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেহেবুবা সাঈদ সোমার অপসারণে দাবিতে গণআন্দোলন কর্মসূচী পালণ করেছে প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীসহ সর্বস্তরের জনসাধারণ। ৫ এপ্রিল বুধবার বেলা ১১টায় নবীগঞ্জস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে এসব কর্মসূচী পালণ করা হয়।

এ সময় তারা ডাঃ মেহেবুবা সাঈদ সোমার বিরুদ্ধে দুর্ণীতি, ক্ষমতার অপ্যবহার, র্দুব্যবহার ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উত্থ্যাপন করে নানা শ্লোগান দেন। পরে বিক্ষুব্দরা মদনগঞ্জ-টু মদনপুর সড়কে অবস্থান করলে ওই রুটে প্রায় ১ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

কর্মসূচীর নেতৃত্ব দেন স্বাস্থ্য কর্মকর্তা রোকেয়া আক্তার. নার্স সুপারভাইজার মার্থার ডি কল্যাণ, আক্তার ও ইমার্জেন্সী ইনচার্জ নাহিদ রহমান। আন্দোলনে হাসপাতালের কর্মচারীরা তাদের ১৪ দফা সাংবাদিকদের কাছে তুলে ধরেন।

এ ব্যাপারে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেহেবুবা সাঈদ সোমা জানান, তাদের দাবি সম্পূর্ণ অযৌক্তিক। তারা যে সকল অভিযোগ আমার বিরুদ্ধে দাড় করিয়েছে খাতা-কলমে তার কোন প্রমাণপত্র নেই। আমার ব্যক্তি ইমেজ ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত এবং লুটে-পুটে খাওয়ার সুযোগ বন্ধ হয়ে যাওয়ার কারণেই তারা আমার বিরুদ্ধাচারণ করতে চাইছে।