র‌্যাব-১১’র অভিযানে ৫৬ কেজি গাঁজা উদ্ধার, ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বি-বাড়িয়া জেলার বাঞ্ছরামপুর থানাধীন সোনারামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকায় র‌্যাব-১১, (নারায়ণগঞ্জ) অভিযান চালিয়ে অভিনব কৌশলে পাচারকালে ৫৬ কেজি গাঁজা, মাদক পরিবহনের পিকআপ গাড়ী ও নগদ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ২১ মার্চ মঙ্গলবার সকালে এ তথ্য জানানে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২০ মার্চ রবিবার বিকেল ৫টায় ব্রাহ্মণবাড়িয়াজেলার বাঞ্ছারামপুর থানাধীন সোনারামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে পিকআপ গাড়ি মোডিফাই এর মাধ্যমে বিশেষ কৌশলে মাদকদ্রব্য পরিবহনকালে ৫৬ (ছাপ্পান্ন) কেজি গাঁজা ও পিকআপ গাড়ী সহ ৩ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আসামী- মোঃ হোসেন, মোঃ সোহেল মিয়া ও মোঃ আব্বাস আলী। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ১ হাজার ৭২০ টাকা, ১টি মোবাইল, ১টি সীম উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ বিভিন্ন জেলার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

র‌্যাব আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।