বন্দরে র‌্যাবের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৫২ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা করেছে। এ সময় তাদের কাছ থেকে ৫২ কেজি গাঁজা জব্দ করা হয়। ২১ মার্চ মঙ্গলবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, সিনিয়র এএসপি নিশাত তাবাসসুম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২০ মার্চ রবিবার রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাসে যাত্রী বেশে মাদক বহনকালে ৫২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ বেলাল হোসেন, আইনের সাথে সংঘাতে জড়িত শিশু মোঃ ইমাম হোসেন, আব্দুল্লাহ আল মাসুদ ও মোঃ হাবিবুর রহমান।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জসহ এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। গত ২০ মার্চ গ্রেপ্তারকৃত আসামী ও আইনের সাথে সংঘাতে জড়িত শিশুদেরকে কুমিল্লা হতে ঢাকাগামী জোনাকী পরিবহন নামক বাসে তল্লাশি করে যাত্রীবেশে মাদকদ্রব্য গাঁজা বহনের সময় হাতে-নাতে আটক করা হয়। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর কঠোর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামী ও আইনের সহিত সংঘাতে জড়িত শিশুদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় সোপর্দ করা হয়েছে।