ফতুল্লায় ‘বাংলাদেশের আলো’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দৈনিক ‘বাংলাদেশের আলো’র ১৪ বছর পেরিয়ে ১৫ বছরে পদার্পণ উপলক্ষে ফতুল্লায় কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সোমবার সকালে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক ‘বাংলাদেশের আলো’র ফতুল্লা প্রতিনিধি নজরুল ইসলাম সুজনের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, সাধারণ সম্পাদক ও দৈনিক ‘বাংলাদেশের আলো’র সিনিয়র স্টাফ মনির হোসেন, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম,জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক সফিউদ্দিন বাচ্চু, ফতুল্লা থানা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান তরুন, সহ-সভাপতি খন্দকার রিপন, নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক এম এ মান্নান, ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি সেলিম মুন্সি, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ আশরাফুল হক আশু,সমাজ কল্যাণ সম্পাদক ফজলুল হক পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক কমিটির সদস্য মেহেদী মঞ্জুর বকুল, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে সদস্য এম এ সাঈদ,বিল্লাল হোসেন পাপ্পু, সাংবাদিক রাসেল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা পত্রিকাটির বস্তুনিষ্ঠতা ও সাহসী সংবাদ পরিবেশনের ভূয়সী প্রশংসা করেন। এসময় সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের সফলতা ও সম্বৃদ্ধি কামনা করেন।