মহানগর বিএনপির মানববন্ধনে বন্দর থানা-উপজেলার নেতাকর্মীদের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির মানববন্ধন কর্মসূচিকে সফল করার লক্ষ্যে বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ ও সদস্য সচিব নাজমুল হক রানার নেতৃত্বে বন্দর থানা বিএনপি’র আওতাধীন নয়টি ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেছে। একই সঙ্গে শাহিন আহমেদের নেতৃত্বে বন্দর উপজেলা বিএনপির নেতাকর্মীরা যোগদান করেছেন।

শনিবার (১১ মার্চ) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ ও সদস্য সচিব নাজমুল হক রানার নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপি’র আসাদুজ্জামান বাদল, নাছির উল্লাহ্ টিপু, ইকবাল হোসেন, কামরুল হাসান সাউদ চুন্নু, মো. সেলিম, সোহেল খান বাবু, মাসুদ রানাসহ বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।